রিমা
- একলা পথিক - খুশি করার বাধ্যতা ২০-০৪-২০২৪

মায়াবী-চোখের মধ্যে খানে,
প্রেম জেগেছে মনে প্রানে,
রাতের শোক গভীরে তলায়,
বিষাক্ত রস ঢুকছে গলায়,
পরিচয় একটু অন্য সুরে,
একছিটে বালি প্রেমের গুড়ে,
বিকট বিতৃষ্ণা নিরস প্রেমে
হৃদয় বন্দী পুরাতন ফ্রেমে,
কবি-কলম একলা ঘরে,
রাত্রি কাটে ভীষণ অনাদরে,
সাহিত্য তবু হৃদয় জুড়ে
বন্ধুর বাড়ি নিউ-ব্যারাকপুরে
পাগলামী, তবু সৌন্দর্যের নেই সীমা,
প্রেমিকা নয়,তবে পাগলীর নাম রিমা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।