নারী
- সাইদ খোকন নাজিরী - প্রেমের মহাকাল ১৯-০৪-২০২৪

স্রষ্ঠার অনন্য সৃষ্টি নারী
নারী ধরণীর মূল
পৃথিবীর শোভা নারী
নারী জান্নাতের ফুল

নারী মাতা নারী ভগ্নী
নারী গর্ভধারিণী
নারীর ছোয়ায় জগত আলো
নারী বেহেস্তের সর্ধারিণী

সংসারের লক্ষ্মী নারী
নারী পুরুষের অর্ধাঙ্গনী
পুরুষ মানুষ জনক হয়
সাথে থাকলে নারী সঙ্গিনী

শান্তির দেবী নারী
নারী স্বর্গের হুরী
সকল পুরুষ মানুষ
নারীর পূজাঁরী

হাজারো বেদনায় মন
যদি হয় মলিন
নারীর সস্পর্শে
সকল কষ্ট হয় বিলীন

রক্ষিত রাখ সদা
নারীর সন্মান
নারীর অবমাননা মানে
সকল মাকে অপমান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।