রোহিঙ্গা
- সাইদ খোকন নাজিরী - তারুণ্যের জয়গান ২৯-০৩-২০২৪

সংসার পরিজন দিয়ে সব বিসর্জন
অজানা অচেনা জীবনের ঠিকানা
খুজঁতে কি যে মরিয়া !মরিয়া !
বিবেকের এত বড় ক্ষয়,তবুও
বিশ্ব বিবেক অবাক তাকিয়ে রয়
হায়রে মানুষ! হায়রে মানবতা!
এটাই কি মানবতার জয়,নাকি বিপর্যায় ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।