প্রেম চোর
- সাইদ খোকন নাজিরী - প্রেমের মহাকাল ১৯-০৪-২০২৪

প্রেমের হাটে ফ্রেমের খোঁজে
উজানে ভাসাইলাম কত তরী
ঘাটে নোঙ্গর করার আগেই
বিক্রি হয়ে গেল স্বপ্নের পরী
অবশেষে সোলার হাটে পন্য কিনে
স্বস্থির নিঃশ্বাস ছাড়ি
ভাবি সঙ্গীর সাথে সঙ্গ দিয়ে
বাকী জীবন দিব এবার পাড়ি
কি ভাগ্য আমার পন্য নিয়ে ফেরার পথে
মাঝ দরিয়ায় জল দস্যুরা পন্য নিল কারি
এখন আমার স্বাধের পন্য দ্বারা
অন্য সাধক নাকি সাজাইয়াছে বাসরী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।