আগুনফুল
- ত্রিতৈম ২০-০৪-২০২৪

আমাকে মুক্ত করো তোমার অবগুণ্ঠন মেলে ধরে,
এখানে নরম আলোর ফোয়ারা, পাতায় লাগুক পাতা,
পাঁপড়িতে আগুন,
আগুনফুল তুমি নাচো, আগুনফুল তুমি কাঁপো
ঝর্ণাধারায় ভিজিয়ে ফেলো শোক, জীবনের কিছু যদি থাকে বাকি এখানে দেখাও, আছে প্রেম রক্তিম ঠোঁটে, ঠোঁটে ঠোঁট মাখাচ্ছি বলে মরছি, মৃত্যুর কি আনন্দনৃত্য!
ব্যথাদের সাতকাহন বাজে মেঘে, বজ্র-বিদ্যুৎে,
চোখের সেকি ঝিলিক, আকাশের চোখ আছে!
রক্তে নেশার বুদবুদ, শরীরে ঝড়ের তেজ
সবশেষ হয়ে গেলে বলি, জীবনের কি আর কিছু বাকি আছে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।