ধর্মকর্ম
- সাইদ খোকন নাজিরী - মহাপ্রলয় ২৫-০৪-২০২৪

ধর্মের চেয়ে কর্ম বড়
বলছেন গুণীজনে
কর্ম বিনা ধর্মের বুলি
শোনেন না নিরঞ্জনে

কর্ম ফেলে ছুটছে যারা
ধর্মের পাছে পাছে
জানুক তারা কর্মের মাঝেই
আসল ধর্ম লুকিয়ে আছে।

যুগে যুগে ধর্ম নিয়ে
যারা খেলছে হোলি খেলা
ইতিহাসের নোংরা জলে
ডুবছে তাদের ভেলা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।