স্মৃতিচারণ
- সাইদ খোকন নাজিরী - প্রেমের মহাকাল ২৩-০৪-২০২৪

তোমার স্পর্শের শিহরণ!
সে কি অনুভূতি!
মেঘ ডাকা গর্জনের মত
এখনও বইছে শিরায় শিরায়
স্মৃতির শেষ সীমানায়
এখওআছিদাঁড়িয়ে
রিক্ত দু’হাত বাড়িয়ে
নিঃসঙ্গ নিরবতায়।
জেনেও জানিনা -
তুমি ফিরে আসবে, কি আসবেনা
তবুও তোমার পানে এখনওআছিদাঁড়িয়ে
চিরচেনাসেইপথের বাঁকে
একদিন হয়ততোমার মত
আমিও যাব হারিয়ে
সমাধীর মোহনায়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।