বেকারত্ব
- সাইদ খোকন নাজিরী - আত্মবিষাদ ২৯-০৩-২০২৪

বেকারত্ব আমার তিক্ত অভিজ্ঞতার রাশি-রাশি গল্প
বেকারত্ব আমার অজানা অচেনা পথের অনুসন্ধান
বেকারত্ব আমার আত্মশুদ্ধির অভিনব কৌশল অবলম্বন
বেকারত্ব আমার সুপ্ত মেধার কবিত্ব বিকাশের বাহন
বেকারত্ব আমাকে মানুষ চেনার দরজা খুলে দিয়েছে
বেকারত্ব থেকেই আমি কর্মের স্বাধ আস্বাধন করি,তাই
বেকারত্ব আমার কাছে একজন পূজাঁরী দেবতা তুল্য
বেকারত্ব তোমাকে তাই প্রণাম প্রণাম শত প্রণাম!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।