তোমাতেই পূর্ণতা
- মুজতাহিদ বিল্লাহ্ ২৯-০৩-২০২৪

জন্ম জন্মান্তর থেকে
তোমার আগমনের অপেক্ষায়!
প্রিয় এলে তব মোর নিকট
তোমার রূপে মুগ্ধ এই খসম।

আমি ডুবে যাই তোমার
ষোড়শী যৌবনের দিপ্তিতে,
আমি মোহিত হই তোমার
যৌবনের পশড়া সাজনো
কোমল দেহের ভাঁজে।

তোমার সযত্নে রাখা মায়ার
অতল গহব্বরে আলিঙ্গন
করে সার্থক করো আমার
পূরুষজন্ম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।