তুমি নেই বলে
- Lhapru marma - আমার আত্মকথা ২৫-০৪-২০২৪

আজ তুমি নেই বলে পাশে,
হয়না তোমার ছবি আঁকা,
তুমিহীনা জীবন আমার,
কাটছে ভীষণ একা একা।

আজ তুমি নেই বলে পাশে,
নিশি রাত জেগে থাকিনা,
তোমায় নিয়ে উদাস হয়ে,
মিছে আর স্বপন দেখিনা।

আজ তুমি নেই বলে পাশে,
নিভে গেছে সুখের আলো,
দুজনার সব বাঁচার আশা,
হয়ে গেছে অগোছালো।

আজ তুমি নেই বলে পাশে,
থমকে আছি এই যে আমি,
হাজারো বার ডাকলেও জানি,
ফিরেও আসবেনা আর তুমি।

আজ তুমি নেই বলে পাশে,
আমি একা একা হাটি,
তুমি ছিলে আছো থাকবে,
আমার মনের সঙ্গের সাথী।

আজ তুমি নেই বলে পাশে,
মনটা খুব কষ্টে ব্যথিত,
তোমায় নিয়ে স্বপন গাঁথা,
কাব্যও হয়না আর রচিত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।