সেকাল-একাল
- সাইদ খোকন নাজিরী - প্রেমের মহাকাল ২৫-০৪-২০২৪

হেমন্তের শেষান্ত বিকেল
গগণে সপ্নীল নীলিমা আর
গাছের ডগায় বিন্দু-বিন্দু শিশির জল
সেদিন স্মৃতির মিনারে দাঁড়িয়ে কাছাকাছি
দু’জন দু’জনার খুব পাশাপাশি
সে কি রোমাঞ্চ! সে কি আলিঙ্গন!
আজ বুঝেছি সেদিনের সবি ছিল তোমার
ভারসাম্যহীন এক আবেগের গল্প
তোমার রাক্ষসী মনকে পারেনি টলাতে
হয়ত সেদিন আমার ভালবাসা
তোমার কাছে ছিল খুবই নগন্য বা অল্প।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।