মনুষ্যত্বের খেদ
- মুজতাহিদ বিল্লাহ্ ১৯-০৪-২০২৪

এই'তো সেদিনের কথা_
আপন-পর বুঝতাম না,
সবাই ছিলাম একজাতি
আত্মার বন্ধনে একাত্মা।
এখন কেন বিভক্তি?
ষড়যন্ত্র কেন মাসোহারা?
ঐ যে_
নষ্ট রাজনীতির স্বার্থতা,
কারসাজি সব শুওর্'দের
ওরা'ই আসল প্রেতাত্মা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।