তুমি আমার কবিতার সৃজনী
- সৌরভ হালদার ২৪-০৪-২০২৪

তুমি আমার কবিতার সৃজনী
---------এসকেএইচ সৌরভ
হালদার

বৃক্ষের লতানো সৃজনী,
না জানি কতটা সুন্দরী তুমি।
আকাশের বুকে রং ধনু,
দক্ষিনা বাতাসে বসন্তের কোকিল।
ভালো লাগা ভালোবাসার প্রেম তুমি
তুমি আমার কবিতার সৃজনী
প্রকৃতির রানী বৃষ্টির ঝিম-ঝিম শব্দ,
আর পথ চেয়ে তাকিয়ে থাকা।
তুমি আমার সৃজনী কহিলিকা বাগানের
রজনীর,
ফুটন্ত ফুল তুমি
ঐ সবুজ ঘাসের উপর হেটে
চলা পরী,
শুভ্রের মতো উজ্জ্বল
পদ্মার বুকে ফুটে ওটা নীল
পদ্ম সৃজনী
তুমি আমার ভালোবাসার
সৃজনী।

সন্ধ্যাবেলা,১০/০৩/১৯
সমাপ্ত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।