অভিমান
- শান্ত চৌধুরী ২৬-০৪-২০২৪

দূরে সরে আছো, অভিমানে
তপ্ত সীসার মতো আগুনে
পূড়ে শেষ হয়ে যাবো।

স্পর্শহীন ব্যাকুলতায় ডুবে
তলিয়ে যাবো।
অভিমানে কতটা দূরে
তুমি থাকবে।

নির্বসনে পাঠাবো সকল সুখ
পত্যাখ্যানে দূরে যাবে সব
উৎসব-উল্লাস।

তুমিও অভিমানে
অবহেলায় ভূলে যাবে।
নিথর দেহ-আত্না
নিরবেই ডুবে যাবে
কোলাহলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।