হে তরুণ
- শান্ত চৌধুরী ২৯-০৩-২০২৪

হে তরুণ
তুমি পদ্মা-মেঘনার স্রোত
তুমি তীব্র চঞ্চল অগ্রদিশারী।
তুমি মঙ্গল বার্তা নবদূত
তুমি স্বপ্ন আগামী বাংলাদেশ।


হে তরুণ
তুমি সম্ভাবনা
তুমি মুক্তির প্রাচীর।
তুমি নতুনের গান
তুমি আগামী বাংলাদেশ।


হে তরুণ
তুমি শ্লোগান,
তুমি প্রজন্ম
তুমি স্বপ্নের ছায়া বীথি।


হে তরুণ
তুমি কুঞ্জবন,
তুমি শীতের হিমেল হাওয়া
তুমি জাগ্রত মানবতা।
তুমি জয়ধ্বনি
তুমি জয় বাংলা শ্লোগান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।