অভিলাষ
- সাইদ খোকন নাজিরী - তারুণ্যের জয়গান ২৯-০৩-২০২৪

আমার খুব ইচ্ছে করে
চলি জ্ঞাণী গুণীর পথে
অজানাকে জেনে আসি
তাদের জ্ঞাণ ভান্ডার হতে।

আমার খুব ইচ্ছে করে
আসমান জমিনের দেশে
ছিনিয়ে আনি মহান কিছু
বিজয়ী বীরের বেশে।

আমার খুব ইচ্ছে করে
সব মানুষের মাঝে
ভুলিয়ে দিয়ে হিংসা বিদ্বেষ
জাগিয়ে তুলি কাজে।

আমার খুব ইচ্ছে করে
পৃথিবীর সব কালো
ঘুচিয়ে দিয়ে জ্বালিয়ে দেই
বিশ্বময় জ্ঞাণের আলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।