যেদিন দেখেছি তোমায়
- সৈয়দ রাকিব - মেঘ ঝরা বৃষ্টি ২৫-০৪-২০২৪

যেদিন দেখেছি তোমায়
-অপরিচিতা বেশে
অপরূপা, রূপলাবণ্যেময়ী
-পড়েছি তোমার প্রেমে।
তুমি নিদারুণ, কল্পনাময়ী
-বসন্তের রঙে রূপাসী
তোমার চোখের কাজল রঙে,
- আমি নির্বাক প্রহরী।
তোমার কথার শব্দবলী,
মিষ্টি সুরের আবেগ ধ্বনি
কবিতার যেনো চরণবলী
-আসে আমার কানে
বাতাসের শব্দে গাছগাছালি,
রূপকল্পের বিকেলের নদী
-ঢেউ জাগায় প্রানে।
বাসনা আমার ছপিয়ে,
যখন দূরে গেলে হারিয়ে
-নিশ্চুপ আমি তবো ছিলাম দাড়িয়ে।

তুমি কি আমার কল্পনা,
নাকি ছিলে বাস্তবতা
মাদকতার মোহে কোন দৃশ্যমান ছায়া,
-ঘোর যেনো তবো কাটেনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।