ট্রেন প্যাসেঞ্জার ফোরাম
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৯-০৩-২০২৪

ট্রেন প্যাসেঞ্জার ফোরাম আজ প্রিয় সবার,
গাজীপুর টু ঢাকা নিত্য যোগায় লেটেষ্ট খবর।
কোন ট্রেন কখন আসবে যাবে-
পেইসবুক পাতায় কেউ না কেউ দিবে
কত শত ফলোয়ার এই ডিজিটাল ধরণীর
শেয়ার করে যায় জানা অজনা সুখ-দুঃখ তার।

অসীম বার্তা দেখি তোমার পাতাতে পাতাতে
ট্রেন প্যাসেঞ্জার ফোরাম তুমি জাগ্রত প্রাণেতে
তোমার পথ চলা হউক চির অম্মাল ধরায়-
আমি আছি তুমি থেকো শুভ যত সাড়ায় ।
ট্রেন প্যাসেঞ্জার ফোরাম আজ প্রিয় সবার,
গাজীপুর টু ঢাকা নিত্য যোগায় লেটেষ্ট খবর।
-----------------------------------3-04-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।