ভালবাসার রং
- তপন চন্দ্র রায় (Tapan Chandra Roy) - বিন্দু ২৫-০৪-২০২৪

ভালবাসা হ‌লো হৃদতা, পূর্ণ বিশ্বাস
মধুর সম্প‌র্কের ভি‌ড়ে স‌তেজ নিশ্বাস
ভালবাসার ঘনত্বে থাক একটুখা‌নি  প্রেম
‌না পাওয়ায় মি‌শুক তীব্র  বেদনা
আর অতৃপ্ত হাহাকার
ত‌বেই সার্থক হ‌বে প্রিয় ভালবাসার।
নয় কোন অজুহাত, নয় কোন ছলচাতুরী,
আ‌মি খু‌জে  বেড়াই প্রেম,
নিখুত প্রে‌মের স্পর্শ
থাকুক না শত কস্ট
সে হোক আম‌ার, চাই না ছল অ‌ভিনয়
‌দিন শে‌ষে শুন‌তে চাইনা সে শুধু আমার নয়
স্বপ্নরা  চ‌লে গে‌লে প‌ড়ে থা‌কে ছাই,
ভালবাসা বা‌সি গু‌লো ম‌লিন সেথায়।
তাই প্রেম হোক এক‌নিষ্ঠ, শুধুই তারই ত‌রে
‌যে ভাল‌বে‌সে যায় তোমায় একান্ত ক‌রে।



প্রকাশকালঃ মার্চ ২৬, ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।