"ছড়া- ভীষণ কড়া- ১"
- ইয়াছিন সাঈদ আদিল ১৭-০৪-২০২৪

মনে মনে ভাবছিলাম,
ভয়ে ভয়ে কাঁপছিলাম,
কে দেবে ভাই সাহস,

রিমোট টিভির সখ্যতা,
চোর ডাকাতের দক্ষতা,
চোরের ঘরেই আপস।

চোর দালালের আস্তানা,
কে করবে ভাই নাস্তানা,
বীর কমরেড তাপস?

চোর ডাকাতের আরালে,
দালাল ঘাতক মারালে,
গন্ধে বেহুশ পাপস।

দালাল চক্রের হাসিতে,
মীর জাফরের ফাসিতে,
ফুঁসবে পুরো শহর,

ক্লান্ত শহর বেশ জঙ্গিতে,
নিত্যনতুন সব ভঙ্গিতে,
পুড়ছে শত মোহর।

-ইয়াছিন সাঈদ আদিল
৪ঠা এপ্রিল ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।