কাব্য- ৩০
- ইয়াছিন সাঈদ আদিল ২৫-০৪-২০২৪

গৎবাঁধায় হৃদয় কারাগারে নিক্ষেপ প্রেম;
বুকপকেটের অাস্তিনে জমাট
রুদ্ধদ্বার সব মায়া;
মুষ্টিবদ্ধ হাতে বন্ধি দীর্ঘশ্বাস।

বিপন্ন বীভৎস অন্তর্জালে ডুব দেয়
কিংকর্তব্যবিমূঢ় নাগরিক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।