কাব্য- ৩৫
- ইয়াছিন সাঈদ আদিল ২৯-০৩-২০২৪

রঙ লেগেছে জঙে; ঘ্রাণ মেখেছি ঠোঁটে,
রঙ্গ খেলা সঙ্গ করে প্রীতি ভরেছি মুঠে।

রঙ নেবে? যদি অাঁকো ঠোঁট,
রঙ্গ প্রেমে জ্বলো,
রঙ্গতামাশা'র ঐক্যজোট।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।