কাব্য- ৩৭
- ইয়াছিন সাঈদ আদিল ২৯-০৩-২০২৪

জ্যোৎস্না'র ছায়াঘন রাত্রে
ঝিঁঝিঁ'র ডাক,
নীলচে অাকাশে দ্যাখো জ্বলছে
তারা'র ঝাঁক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।