কাব্য- ৩৮
- ইয়াছিন সাঈদ আদিল ২৮-০৩-২০২৪

শ্বাসরোদ্ধকর স্নায়ু; শুকিয়ে যাচ্ছে বিবেক,
তলিয়ে যাচ্ছে বুদ্ধিবৃত্তি।
ইচ্ছে'রা ডুবেছে; ভাসছে যত হাহাকার---
চিৎকার; কষ্ট!

অস্পষ্টে মাথা নুয়ে যাচ্ছে সাহস!
মৃত্যুর দিন গুনছি বেঁচে থেকেও।

১৩ ই মার্চ ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।