হত্যা
- সিদ্ধেশ্বর ২৪-০৪-২০২৪

কয়েক হাজার বছর আগে
এক সময় মিশরে ছিলাম!
পিরামিডের গায়ে রক্তে ভেজা
হাতের ছাপ রেখে এসেছিলাম;
আজ কয়েক হাজার বছর পর,
যার রক্তে আমার হাত ভেজা ছিল
আজ আমার রক্তে তার হাত ভেজা;
আমার সেই রেখে আসা হাতের ছাপের উপর
সে তার হাতের ছাপ বসিয়ে দিল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।