সময়ের ডাক
- সাইদ খোকন নাজিরী - তারুণ্যের জয়গান ২৪-০৪-২০২৪

সকল লাজ ফেলে দাও আজ
সময় এসেছে ঘুরে দাঁড়াবার
জড়াজীর্ন করে ছিন্ন
খোল এবার নতুন দ্বার

আঁধার রাতে বাধার পথে
দেখ মেঘ ভেঙ্গে ওঠছে চাঁদ
সময়ের তালে ছুটো দলেদলে
আধাঁর ডুবে গেছে আসছে রাঙ্গা প্রভাত।

চারদিকে জাগরণ নিজেকে কর বরণ
এবার উঁচু কর শীর
জেগেছে বিশ্ব তোমরা কেন নিঃশ্ব ?
গর্জে ওঠেছিল যেমন যুদ্ধজয়ী বীর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।