নীলগিরি
- মো: শাকিল খাঁন (পুলক) ২০-০৪-২০২৪

আসতে চাই আমি আবার ছুতে চাই মেঘের হাওয়া, দেখতে চাই রুপ তোমার এটাই আমার শেষ চাওয়া । পেতে চাই আমি আবার ভিজতে চাই মেঘের ভেলায়, যেতে চাই নীলের কাছে সকাল কিংবা বিকেল বেলায় । ভাবতে চাই আমি আবার লিখতে চাই কিছু কবিতা, হরাতে চাই প্রকৃতির মাঝে আঁকবো আমি তোমার ছবিটা । বলতে চাই আমি আবার তোমার বুকে দাড়িয়ে, নীলের রাজ্য তোমার নীলগিরি সেই মেঘের সীমানা ছাড়িয়ে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।