তারার মেলা
- Esha Dastogir ২৫-০৪-২০২৪

এ আকাশ ভরা তারার মেলায়,
খুজে ফিরি তোকে।
চাঁদের জোছনা ভরা রাতে,
অনুভবে খুজি তোকে।
সেই তুই আজ অন্য কারও,
আমার গল্প তো রয়ে গেছে আরও,
তোর বাকির খাতায় লেখা।
রয়ে গেছে কত অভিমান,
রয়ে গেছে প্রেম।
আমি আজও তোর রাস্তায় চেয়ে রই,
সয়ে রই যন্ত্রনা।
তোকে পাওয়ার জন্য কানে আসে শত মন্ত্রনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।