উদর খরা পথিক
- Esha Dastogir ১৭-০৪-২০২৪

যখন তোমার শাড়ির আচল,
মেঝেতে জড়ায়,
তখন আমি সে দৃশ্যে হই মুগ্ধ।
যখন তোমার টিপ,
কপালে আটে,
তখন সেই দৃশ্যে হই ব্যাকুল।
যখন প্রবল বাতাসে,
দোল খায় চুল আকাশে,
তাকিয়ে থাকি আমি,
অন্ধ চোখে।
যখন তোমার কোমড়ের ভাঁজে,
লুকিয়ে থাকে প্রেম,
তখন আমি হই উদাস,
হই উদর খরা পথিক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।