হিসেবে গড়মিল
- ফয়জুর রহমান সজীব - স্বপ্ন ও ভালোবাসা ২৫-০৪-২০২৪

দুজনেই দুজনকে চিনেনা কেউ,
দুজনেই আজ সাগরের কূলহারা ঢেউ।
দুজনার স্বপ্নে সাজানো সুখের সে নীড়,
চোখের নোনা জলে তা গোধূলি আবির।
দুজনেই হাতে রাখেনি ভালোবাসার হাত-
যে হাত আজ এনে দেবে শান্ত প্রভাত ।

দুজনেরই কেবল যে মিথ্যেতে বাস,
দুজনেরই ভাগ্য আজ দুঃখ বিলাস।
দুজনেই ভুলেছে নিজের প্রেমে করা নীতি
আকালে শেষ হয় প্রেমের সেই ক্ষণিকের গীতি।

দুজনেই স্বপ্নে বাতাসে ভাসে,
দুজনেরই মিল হয় বেদনার আকাশে।
দুজনেই প্রেমে গলে
শেষে হয় নদী,
হিসেবটা ভালো করে না মেলায় যদি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।