পাঠিয়ে দিও তারে
- Esha Dastogir ২০-০৪-২০২৪

আমার লেখা পড়ে সখী,
একটু হেসো,
একটু কেদো,
যদি কাঁদার কিছু আসে।
দুঃখটাকে ফুটিয়ে তুলি,
আমার লেখার পাশে।
সুখ যদিও কম থাকে,
একটু লেখার ফাঁকে,
যার জন্য মন কাদে
আমার লেখা পাঠিয়ে দিও তারে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।