ভাবনার খেলা
- Esha Dastogir ২০-০৪-২০২৪

তুই কি আমার স্বপ্ন হবি?
নাকি ভাবনায় রয়ে যাবি!
তুই কি আমার স্বপ্ন হবি?
নাকি ছলনায় স্থান পাবি!
তুই কি আমার স্বপ্ন হবি?
নাকি মনে আড়াল হবি!
জানিস কি তুই আমার মন,
তোকে খুজে সারাক্ষন,
অল্প আলোয় ভাবনা খেলা,
করে প্রতিক্ষন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।