ভালোবাসার ভয়
- Esha Dastogir ২০-০৪-২০২৪

আমি নদীকে বলবো,
বয়ে যাও তার তরে
যে আমার মনে জাগে,
প্রবল প্রেমে খুব ভোরে।
আমার আকাশে অজস্র তারার মেলা,
যদি তার মনে চলে ভালোবাসার ভেলা।
এ স্বপ্ন নিয়ে বাঁচতে চাই, পেতে চাই শত সুখ,
সে যেন তাড়িয়ে দেয় আমার মন থেকে সব দুখ।
পাহাড়ের চূড়ায় দাড়িয়ে তাকে ভাববো নিরালয়,
সে পাহাড় যেন সহজ হয়, কেটে যায় ভালোবাসার ভয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।