দিচ্ছে না কেউ সাড়া
- Esha Dastogir - অত্যাচার ২৯-০৩-২০২৪

ধর্ষন হচ্ছে নারী,
থামছে না দেহ ভক্ষন
অসীম অত্যাচারে সে তো,
হারিয়ে ফেলছে সক্ষম।
মোল্লা মৌলবি, শিক্ষক, পিতা,
শিকার করছে, মারছে পুরিয়ে,
হাত বেধে, চোখ বেধে,
জঙ্গলে যায় উঠিয়ে কাঁধে।
আকুল হয়ে ব্যাকুল হয়ে,
মরছে জ্বলে পুরে তারা,
দেশ রয়েছে তাকিয়ে, দিচ্ছে না কেউ সাড়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।