মায়াজাল
- সিদ্ধেশ্বর ১৯-০৪-২০২৪

মেঘের সাথে মেঘের ছোঁয়ায়
বিকট শব্দে স্বপ্ন হারায়
প্রেম সব যায় পুড়ে যায়
স্বপ্নেরা যায় উড়ে যায়
রাতের আকাশের তারায় তারায়।
বিষণ্ন মন একা পড়ে থাকে
কেউ কি আছে দেখবে তাকে
সব কি আজ ব্যর্থ প্রেমিক
হারিয়ে ফেলেছে সবকটা দিক।
সব কি আজ প্রেমেই মাতাল
বুঝবিনা কোনদিন এ কোন মায়াজাল!

অনুভূতির সাথে অনুভূতির ছোঁয়ায়
চোখের জলে এক নদী ভেসে যায়
প্রেম সব যায় ঢেকে যায়
দেখি সব আবেগের ছাঁই
এ প্রেমের চাঁদটা মেঘেতে হারায়।
বিষণ্ন আকাশ আজ আমার দিকে
তাকিয়ে আছে ভুলে নিজেকে
সব কি আজ ব্যর্থ প্রেমিক
হারিয়ে ফেলেছে সবকটা দিক!
সব কি আজ প্রেমেই মাতাল
বুঝবিনা কোনদিন এ কোন মায়াজাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।