চেতনা
- সাইদ খোকন নাজিরী - মহাপ্রলয় ১৮-০৪-২০২৪

সকল সৃষ্টি আমার তরে,আমি সৃষ্টি সকলের তরে
এ বোধটুকু জাগ্রত হওয়া বড় প্রয়োজন
যেদিন মানুষের মধ্যে জাগ্রত হবে এ বোধোদয়
সেদিন সমাজ শান্তির আলোয় উদ্ভাসিত হবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।