কইগো তোমার ঘর?
- মো: শাকিল খাঁন (পুলক) - ছোট কাব্য ২৫-০৪-২০২৪

কইগো তোমার বাড়ি নারী?
কইগো তোমার ঘর?
আপন আপন কর তুমি
সব ছাড়িয়া পর।

সব ভুলিয়া থাকো তুমি
আপন কর পর,
সব'ই তোমার নতুন লাগে
নতুন লাগে ঘর।

এক জীবনের মাঝে তুমি
দুইটি সাজাও ঘর,
আপন আপন কর তুমি
সব ছাড়িয়া পর।

জন্ম তোমার বাবার বাড়ি
কর্ম কর পর,
কইগো তোমার বাড়ি নারী?
কইগো তোমার ঘর?

FB : KM Shakil Shuvo
Page : কবিতা"উক্তি"ও"গল্প"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।