নারী-পুরুষ
- সাইদ খোকন নাজিরী - মহাপ্রলয় ২৪-০৪-২০২৪

একজন নারীর কাছে একজন পুরুষ জীবনের অবলম্বন
পুরুষকে আকঁড়ে ধরেই নারী সারাজীবন বাঁচতে চায়
অথচ একজন পুরুষ নারীকে দাসত্বের শৃঙ্খলে বরাবরই
নিজের কব্জায় আবদ্ধ করে রাখতে চায়।নারী পুরুষের
এ বৈষম্যই দু’জনার মানষিক পার্থক্য এবং উন্নয়ন ও
অগ্রগতির পথে বিরাট সামাজিক অবক্ষয় ও অন্তরায়।

রচনাকালঃ 13/4/2019
স্থানঃ রামপুরা,ঢাকা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।