যদি আবার ফিরে আসো
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

যদি আমি চলে যাই আর না আসি ফিরে,
আমায় যাবে কি ভুলে ? হাজার লোকের ভিড়ে !
যদি আর দেখা না পাই লুকিয়ে থাকো দূরে
আজন্মকাল ডাকবো তোমায় মিষ্টি মধুর সুরে !
যদি আবার ফিরে আসো সেই পুরনো ঠিকানায়
এসেই দেখবে আমি আজো বসে আছি বিচানায় !
যদি আবার ফিরে আসি বাইশ বছর পর,
থাকবে কি গো মনে আমায় যদিও বাঁধো ঘর ?
যদি কভু ভুলেই যাও; রাখোনি আর মনে-
জাগিয়ে দেই আমি যদি রাখবে কি আপন জনে?


০২ বৈশাখ ১৪২৬, ১৫ এপ্রিল ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।