যদি বলো তবে ছেড়ে দিবো
- Esha Dastogir - তোমাকে চাই ২৯-০৩-২০২৪

তোমার আচল ধরে,
বাচিবার চাই।
তোমার ঐ বাকানো চোখে তাকিয়ে এ জীবন রাঙাতে চাই,
হয়তো তুমি পারবে ঠেলে দিতে দুরে সরিয়ে,
আমি দুরে থেকেও তাকিয়ে রবো দাড়িয়ে।
কারন ভালোবাসা,শত আশা ,
নয় মিথ্যে কিছু,
যদি বলো ছেড়ে দিবো আমি তোমার পিছু।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।