স্মৃতিচারণ
- সাইদ খোকন নাজিরী - প্রেমের মহাকাল ১৮-০৪-২০২৪

তোমার স্পর্শের শিহরণ!
সে কি অনুভূতি!
মেঘ ডাকা গর্জনের মত
এখনও বইছে শিরায় শিরায়
স্মৃতির শেষ সীমানায়
এখও আছি দাঁড়িয়ে
রিক্ত দু’হাত বাড়িয়ে
নিঃসঙ্গ নিরবতায়।
জেনেও জানিনা -
তুমি ফিরে আসবে, কি আসবেনা
তবুও তোমার পানে এখনও আছি দাঁড়িয়ে
চির চেনা সেই পথের বাঁকে
একদিন হয়ত তোমার মত
আমিও যাব হারিয়ে
সমাধীর মোহনায়!

রচনাকালঃ ৩১/১০/২০১৫
রামপুরা,ঢাকা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।