বদলে গেছে সব
- Esha Dastogir - তোমাকে চাই ২৬-০৪-২০২৪

অনেকটা দিন পর আজ দেখা,
কিভাবে ছিলে এতটা দিন একা?
ভাবছিলে কি আমার কথা,
মনে পড়ছিলো খুব?
নাকি নুতন মানুষ পেয়ে,
তার কাছে যেয়ে,
আমায় করেছো আড়াল।
হয়তো আমি কাজের ভীরে,
চলে গেছে দেশের বাইরে,
তবুও তোমায় ভুলি নি আমি,
ভুলি নি স্মৃতিগুলো।
কতবার যে চেয়েছিনু,
কথা বলতে তোমার সাথে,
কি কপাল আমার,
কোনো নাম্বার ছিলো না আমার হাতে।
আজ ফিরে এসেছি,
তবে তুমি আর আমায় গ্রহন করবে না,
আমার গায়ের গন্ধ নিবে না,
আমার মাথায় হাত বুলিয়ে বলবে না"কাছে এসো'
আজ আমি পর,
অনেক পর,
সুখে থেকো তুমি নিয়ে নতুন বর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।