ওরা মানুষ! কিন্তু ওরা ধর্ষক
- মোঃ আমিনুল এহছান মোল্লা - অালো ২৯-০৩-২০২৪

মেয়েটির ভবিষ্যৎ বিভীষিকাভরা,-জীবন মরণময়!
মায়ের বুকে অবরুদ্ধ সে যে,সে যে শিকার, সে যে ক্ষয়;
কামনা লিপ্সু নর পশুরা গড়েছে অনৈতিক কারাগার
ক্ষত বিক্ষত মেয়েটি,পথে ঘাটে লুট হচ্ছে ইজ্জত তার
মানুষের মনুষ্যত্ত্বে গজিছে চরিত্রহীনতা অতঃপর-
নগ্ন কুকুরের মতো নাচে এই সভ্য সমাজের ভিতর !
কতই না প্রাণ ঝরে,-কতই না অবরুদ্ধ করে শ্বাস প্রশ্বাস,
কতই না বিষাক্ত ছোবল তার ,- এ কেমন প্রহসন-পরিহাস!
সভ্যতার বিজয় ম্লান করে দিচ্ছে অসভ্য লেলীহান শিখা,
মনুষ্যত্ত্বের প্রাণে জেগে উঠছে এক পশুত্ত্বের অহমিকা ।
ওরা ঘৃণিত, চরিত্রহীন নরপশু ,এই সমাজের মহামারী
ওরা মানুষ! কিন্তু ওরা ধর্ষক!
ওদের বিচার কি হবে না এই বঙ্গ বুকে ওহে প্রহরী ?
আর কত সম্ভ্রমহানী হলে তুমি জাগবে ওহে পাঞ্জেরী ?
--------------------------------------17-04-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।