আমি প্রেম করতে জানি
- মধুকবি ২০-০৪-২০২৪

সবাই বলে আমি নাকি ভালবাসতে জানিনা,
আমি নাকি নারীর মন বুঝিনা !
আমার দুচোখে ওরা দেখে শুধু কামনার আগুন ,
আমার হদয়ে নাকি কখনও আসবেনা ফাগুন ।
আমি ওদের বোঝাতে পারিনা ফাগুন না এলে
কেমনে কামনার আগুন জ্বলে !
বিশ্বাস করো আমি ভালবাসতে জানি
আমি প্রেম করতে জানি
আমকে তোমরা ভূল বোঝোনা
মিথ্যে অপবাদে আমায় দূরে ঠেলে দিওনা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।