ভালোবেসো তারে
- Esha Dastogir - তোমাকে চাই ২৪-০৪-২০২৪

আমি আমার গানগুলো তোমায় শুনিয়েছিলাম
আমার সুরের তালগুলো তোমায় বুঝিয়েছিলাম
আবেগের নদীতে দিয়ে ডুব,
তাই আবেগ শিখিয়েছিলাম
তুমি খুব আধুনিক,
সংসারটাও বোঝো না,
প্রেমের মাঝে আমায় কেন তুুমি খুজলে না?
একটু ভালোবাসা আর একটু মায়া,
শিখিয়ে দিলাম আমি হয়ে ছায়া,
আজ আমি হলাম একা,
চলে গেলে আমায় ফেলে,
নানা কৃত্রিমতাকে ঘিরে।
যা শিখিয়েছি তা না ভুলে,
ভালোবেসো তারে যতন করে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।