কথোপকথন
- রুদ্র মানিক - অরিত্রি তোমাকে ১৯-০৪-২০২৪

ভালোবাসো?
হ্যাঁ,বাসি তো।
মন্দ বুঝি বাসো না?
আমার যে ভালবাসার চাইতে মন্দবাসা বড্ড বেশী ই প্রয়োজন!
আচ্ছা,মন্দবাসা টা কি?
এই যে ধরো -
আমার যা কিছু ভাল কিংবা খারাপ,
নিখুঁত বা খুঁত;
যা কিছুই ভুল ভরা অসুন্দর থাক।
দন্ডিত কিংবা পুরুষ্কিত আমাকেই ভালবাসবে।
আমার অবস্থান বা যোগ্যতার ভিত্তিতে নয়-
সব বাচবিচার ছাড়াই আমাকে গ্রহণ করবে।
এক কথায়,ভালবাসবে ব্লটিংপেপারের মত।
সবাই তো ভালবাসে-
তুমি না হয়,আমাকে মন্দই বেসো!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।