প্রিয়তমা যদি না থাকে
- শোয়াইব ইমরান (হিমু) ২৪-০৪-২০২৪

প্রিয়তমা যদি না থাকে মোর বুকে,
ঘুম কি মোর আসিবে দুচোখে?
তোমার নিশ্বাস যদি না পায় মুখে,
ঘুম কি মোর আসবে দুচোখে?
সে যদি না দেয় তার আদর মাখা চুমু,
থাকিতে কি আমি পারিবো একা ভিরু।।
না যদি পাই তোমার চুলের ঘ্রান,
রজনী যে কাটিবে মোর অম্লান,
বদনে যদি না পাই গো তোমায়
ভালোবাসি ভালোবাসি বলিবো কাহাকে হাই?
বাহুর সাথে মিলায়ে তোমাকে ধরি,
করবো আদর অসামান্য ভারি,
তুমি যদি মোর না থাকো বুকে
করিবো কাকে আদর সুখে।
ওগো, আমার প্রিয়তমা
তুমি যদি না থাকো মোর বুকে,
ঘুমি কি আসিবে আমার দুচোখে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।