মহা প্রলয়
- Lubdhak Shee ২৫-০৪-২০২৪

মস্তিষ্ক উন্মোচন,
ছায়া দৃশ্যের সংক্রমণ....
বোকা বাক্সে বন্দী সকল,
অফুরন্ত সময় দমন...
পরিস্ফুটিত ভবিষ্যতের নেশায়,
ঘড়ি ধরে রাত্রি যাপন...
সময় যেথা থমকে দাঁড়ায়,
মহাশূন্যে বিস্ফরণ...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।