মৃত্যুকল্প
- ত্রিতৈম ২০-০৪-২০২৪

পৃথিবীর ঘূর্ণন টের পাই,
প্রোথিত কষ্টের ভেতর নতুন করে কষ্ট অনুভব করা যায় না,
নিজের মৃত্যুকল্প লিখি নিজের বাহুডোরে,
মৃত্যু জেগে থাকে জন্ম চেতনা নিয়ে,
যেমন ছিলাম মায়ের পেটে কুন্ডুলির মত অন্ধকারে,
ঠিক তেমন অন্ধকারে ফিরে যাই,
ফিরে যাই অতীতে, ঠিক জন্মের আগে এবং আর জন্ম নিই না
ঠিক তখনই টের পাই পৃথিবী ঘুরছে, এবং আমি প্রতিনিয়ত মরতে থাকি আমার ভেতর, উৎসর্গ করে যাই নিজেকে পৃথিবীর নিকট

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।