তোর না থাকার
- সানজিদ আলভী মাহামুদ - ভালবেসে না পাওয়া ২৪-০৪-২০২৪

নেই তুই আজ পাশে,
চোখদুটি জলে ভাসে!
তোর স্মৃতি ছুয়ে যায়,
আমাকে বারে বারে পোড়ায়!
তোকে ছাড়া জীবন ভাবা যায় না,
তোর দূরে সরে থাকা মানা যায় না!
তোর না থাকার দিনগুলিতে,
কষ্ট আসে আমায় পোড়াতে!
দিন কেটে যায় তোরই আশায়,
বলনা কি ভাষায় তোকে বোঝায়!
তোর পথ চেয়ে একা,
আনমনে কত কবিতা লেখা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।